Bredicon   (ব্রেডিকন) এক ব্রেডিকন গর্ভাবস্থা রোধ করতে ব্যবহৃত হয়


Bredicon   (ব্রেডিকন) এক ব্রেডিকন গর্ভাবস্থা রোধ করতে ব্যবহৃত হয় । মহিলাদের যৌনতার একটি অল্প পরিমাণ থাকে হরমোন, প্রোজেস্টোজেন ডেসোজেস্ট্রেল। । ব্রেডিকন হ'ল একটি প্রোজেস্টোজেন-কেবল-পিল (পিওপি)।  ব্রেডিকন একটি ডোজ থাকার ক্ষেত্রে অন্যান্য মিনি-পিলগুলি থেকে পৃথক বেশিরভাগ ক্ষেত্রে ডিমের কোষ পাকা থেকে বাধা দেয়। ফলস্বরূপ, ব্রেডিকন একটি অত্যন্ত কার্যকর গর্ভনিরোধক। ব্র্যাডিকন হ'ল মহিলাদের জন্য একটি অত্যন্ত দক্ষ গর্ভনিরোধক বড়ি স্তন খাওয়ানো হয়। একটি অসুবিধা হ'ল যোনি রক্তপাত অনিয়মিত হতে পারে ব্রেডিকন ব্যবহারের সময় অন্তর। অন্যদিকে, আপনি পারে কোন রক্তপাত নেই।

ব্রেডিকনকে কীভাবে নেবেন?

ফ্রেডিকন প্যাকটিতে ২৮ টি ট্যাবলেট রয়েছে। আপনার ট্যাবলেটটি প্রায় একই সময়ে নিন। গিলে ফেলুন ট্যাবলেট পুরো, জল দিয়ে। সপ্তাহের দিনগুলি ফোস্কায় মুদ্রিত হয় এবং তীরগুলিও বড়ি নিতে আদেশ নির্দেশ করে মুদ্রিত হয়। প্রতি দিন একটি ট্যাবলেট সঙ্গে অনুরূপ। প্রতিবার যখন আপনি ব্র্যাডিকনের একটি নতুন প্যাক শুরু করবেন তখন থেকে একটি ট্যাবলেট নিন উপরের সারি কোনও ট্যাবলেট দিয়ে শুরু করবেন না। উদাহরণস্বরূপ যদি আপনি বুধবার থেকে শুরু করুন, আপনাকে অবশ্যই উপরের সারি থেকে ট্যাবলেটটি নিতে হবে ‘ওয়েড’ (বুধবার) এর সাথে চিহ্নিত প্যাকটি সর্বদা খালি না হওয়া পর্যন্ত দিনে একটি ট্যাবলেট নেওয়া চালিয়ে যান তীর দ্বারা নির্দেশিত নির্দেশ অনুসরণ।  পিল প্যাকটি দেখে আপনি সহজেই তা পরীক্ষা করে দেখতে পারেন ইতিমধ্যে একটি নির্দিষ্ট দিনে একটি ট্যাবলেট নিয়েছে। ব্রেডিকন ব্যবহারের সময় আপনার কিছুটা রক্তক্ষরণ হতে পারে তবে আপনার অবশ্যই আপনার ট্যাবলেটগুলি স্বাভাবিক হিসাবে নেওয়া চালিয়ে যেতে হবে। যখন কোনও প্যাকটি খালি থাকে, আপনার অবশ্যই একটি নতুন প্যাকটি শুরু করা উচিত পরের দিন ব্রেডিকন - এভাবে কোনও বাধা ছাড়াই এবং ছাড়াই রক্তপাতের জন্য অপেক্ষা করছি। 

পার্শ্ব প্রতিক্রিয়া :

পার্শ্ব প্রতিক্রিয়া প্রতিবেদন যদি আপনি কোনও পার্শ্ব প্রতিক্রিয়া পান তবে আপনার ডাক্তার, ফার্মাসিস্ট বা নার্সের সাথে কথা বলুন। কিভাবে ব্র্যাডিকন সংরক্ষণ করবেন এই ওষুধটি শিশুদের দৃষ্টিশক্তি ও নাগালের বাইরে রাখুন। । এই  পণ্যটির জন্য কোনও বিশেষ স্টোরেজ শর্তের প্রয়োজন হয় না। মেয়াদ শেষ হওয়ার পরে এই ওষুধটি ব্যবহার করবেন না  "পরে ব্যবহার করবেন না:" বা "এক্সপি:" এর মেয়াদ শেষ হওয়ার তারিখ এই মাসের শেষ দিন বোঝায়।  

কখন ব্রেডিকন ঔষধ টি খাবেন না :

ব্রেডিকন নিবেন না আপনার যদি থ্রোম্বোসিস হয়। থ্রোমোসিস হ'ল রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধার (যেমন পায়ে (গভীর শিরাযুক্ত থ্রোম্বোসিস)) বা ফুসফুসগুলি (ফুসফুসীয় এম্বোলিজম)।  আপনার যদি জন্ডিস (ত্বকের হলুদ হওয়া) হয় বা গুরুতর লিভারের অসুখ হয় এবং আপনার লিভারের কাজ এখনও স্বাভাবিক হয় না। আপনার যদি সন্দেহ হয় বা ক্যান্সার রয়েছে যা যৌন-স্টেরয়েডগুলির প্রভাবের মধ্যে বেড়ে যায় যেমন নির্দিষ্ট কিছু স্তনের ক্যান্সার।  যদি আপনার কোনও অব্যক্ত যোনি রক্তপাত হয়। এই শর্তগুলির যে কোনওটি যদি আপনার ক্ষেত্রে প্রযোজ্য, আপনি ব্র্যাডিকন ব্যবহার শুরু করার আগে আপনার ডাক্তারকে বলুন। পূর্ব সতর্কীকরণ এবং সাবধানতা ব্রেডিকন ব্যবহার করার আগে আপনার ডাক্তারের সাথে কথা বলুন • আপনার যদি কখনও স্তন ক্যান্সার হয় আপনার যদি লিভারের ক্যান্সার থাকে তবে ব্র্যাডিকনের একটি সম্ভাব্য প্রভাব বাদ দেওয়া যায় না  আপনার যদি কখনও থ্রোম্বোসিস হয় আপনার যদি ডায়াবেটিস হয় আপনি মৃগী রোগে ভুগলে (বিভাগ ‘অন্যান্য ওষুধ এবং ব্রেডিকন’ দেখুন) যদি আপনি যক্ষ্মায় আক্রান্ত হন (বিভাগ ‘অন্যান্য ওষুধ এবং ব্রেডিকন’ দেখুন)  যদি আপনার উচ্চ রক্তচাপ থাকে

খুচরা মূল্য: ৬০ টাকা 

ঔষধটি কিনতে এখনই নিচের লিংকে ক্লিক করুন :https://www.healthpharma.com.bd/display/product/details/32066

অথবা যোগাযোগ করুন: 01304419901