এই শীতে খুশকি নিয়ে দুশ্চিন্তা আছেন? এই সমস্যা সমাধানের জন্য Dancel Shampoo.

এই শীতে খুশকি নিয়ে দুশ্চিন্তা আছেন? এই সমস্যা সমাধানের জন্য Dancel Shampoo.


এই শীতে খুশকি নিয়ে দুশ্চিন্তা আছেন? এই সমস্যা সমাধানের জন্য Dancel Shampoo. 

আপনি জানেন কি না আপনার চুলের খুশকির জন্য সাধারণ চোখের এলার্জি  হয়ে থাকে । তাই খুশকি সমস্যা সমাধানের জন্য ব্যবহার করুন 🧴 Dancel Shampoo. 

Dancel Shampoo তে রয়েছে কেটোকোনাজল থেরাপিউটিক কনফিগারেশন যা  সংক্রমণ প্রতিরোধ এবং চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। যেখানে খামির মালাসেসিয়া ফুরফুর (আগে পাইট্রোস্পোরাম অরবিকুলার নামে পরিচিত) এর সাথে জড়িত হওয়ার সম্ভাবনা রয়েছে যেমন খুশকি, সিব্রোহোয়িক ডার্মাটাইটিস এবং টিনিয়া (পাইট্রিয়াসিস) ভার্সিকোলার।

Pharmacology:

কেটোকনজোল 2% শ্যাম্পু হ'ল একটি বিস্তৃত বর্ণালী ইমিডাজল-ডাইঅক্সোলেন, সিন্থেটিক অ্যান্টিফাঙ্গাল এজেন্ট যা কোষের ঝিল্লির ব্যাপ্তিযোগ্যতা পরিবর্তন করে নিম্নলিখিত সাধারণ ডার্মাটোফাইটস এবং ইয়েস্টগুলির ভিট্রো বৃদ্ধিকে বাধা দেয়: ডার্মাটোফাইটস: ট্রাইকোফাইটন রুব্রাম, টি। টনসুরানস, মাইক্রোস্পোরাম ক্যানিস, এম। অডুইনি, এম। জিপসিয়াম এবং এপিডার্মোফিটন ফ্লোক-কোসিয়াম; ইয়েস্টস: ক্যান্ডিদা অ্যালবিকানস, মালাসেসিয়া ওভালে (পাইট্রোস্পোরাম ওভালে) এবং সি ট্রপিক্যালিস; এবং জীব টিনিয়া ভার্সিকোলার, মালাসেসিয়া ফুরফুর (পাইট্রোস্পোরাম অরবিকুলার) এর জন্য দায়ী।

ব্যবহার :

প্রাপ্তবয়স্ক, বয়স্ক এবং শিশুদের সাময়িক প্রশাসনের জন্য। ক্ষতিগ্রস্থ অঞ্চলগুলি ধুয়ে ধুয়ে ফেলুন এবং ধুয়ে দেওয়ার আগে 3-5 মিনিটের জন্য ছেড়ে দিন।

চিকিৎসা:

•খুশকি এবং সিব্রোহাইক ডার্মাটাইটিস: 2-4 সপ্তাহের জন্য সপ্তাহে দু'বার চুল ধুয়ে নিন।

•টিনিয়া ভার্সিকালার: প্রতিদিন একবারে সর্বোচ্চ পাঁচ দিনের জন্য days

প্রফিল্যাক্সিস:

•খুশকি এবং seborrhoeic ডার্মাটাইটিস: প্রতি 1-2 সপ্তাহে একবার ব্যবহার করুন।

•টিনিয়া ভার্সিকোলার: রোদ থেকে রোধের আগে সর্বাধিক 3 দিনের জন্য প্রতিদিন একবার।

যদি কোনও রোগী চিকিৎসার সময়কালের পরে কোনও ক্লিনিকাল উন্নতি না দেখায় তবে রোগ নির্ণয়টি পুনরায় নির্ধারণ করা উচিত। 

ক্ষতিকর দিক ;

খুশকি বা সিবোরিহাইক ডার্মাটাইটিসের চিকিৎসার জন্য কেটোকোনাজল ২% শ্যাম্পু ব্যবহার করে ২৬৪ রোগীর ১১ টি ডাবল-ব্লাইন্ড ট্রায়ালগুলিতে, ১% এরও কম রোগীদের মধ্যে চুলের স্বাভাবিক ক্ষতি এবং জ্বালা বৃদ্ধি পায়। তিনটি ওপেন-লেবেল সুরক্ষার পরীক্ষায়, যেখানে ৪১ রোগী সাপ্তাহিকভাবে ৪-১০ বার ছয় মাস ধরে শম্পু করে, নিম্নলিখিত বিরূপ অভিজ্ঞতাগুলির প্রত্যেকটি একবার ঘটেছিল: চুলের অস্বাভাবিক গঠন, মাথার ত্বকের পাস্টুলস, ত্বকের হালকা শুষ্কতা এবং চুলকানি। অন্যান্য শ্যাম্পুগুলির মতো, চুল ও মাথার ত্বকে চুলকানি এবং শুষ্কভাব দেখা গেছে। ডাবল-ব্লাইন্ড, প্লাসেবো-নিয়ন্ত্রিত পরীক্ষায় যেখানে টিনিয়া ভার্সিকোলার রোগীদের কেটোকোনাজল ২% শ্যাম্পু (এন = ১০৬) এর একক প্রয়োগ, একটানা তিন দিনের জন্য নিয়মিত প্রয়োগ (এন = ১০৭), বা প্লাসবো ( এন = ১০৫), ড্রাগ সংক্রান্ত প্রতিকূল ঘটনা যথাক্রমে ৫ (৫%), ৭(৭%) এবং ৪ (৪%) রোগীদের মধ্যে ঘটেছিল। তিনটি চিকিৎসা দলের যে কোনও একটিতে একাধিক রোগীর মধ্যে ঘটে যাওয়া একমাত্র ঘটনা হ'ল প্রুরিটাস, অ্যাপ্লিকেশন সাইটের প্রতিক্রিয়া এবং শুষ্ক ত্বক; এই তিনটি গ্রুপের যে কোনও একটিতেও ৩% এরও বেশি রোগীর মধ্যে এই ঘটনা ঘটেনি। কেটোকানাজোল ২% শ্যাম্পুর সাথে বিশ্বব্যাপী অভিজ্ঞতায় চুলের বিকল হওয়ার বিরল খবর পাওয়া গেছে।

গর্ভাবস্থা এবং স্তন্যদান:

গর্ভাবস্থা বিভাগ গ। গর্ভবতী বা স্তন্যদানকারী মহিলাদের ক্ষেত্রে পর্যাপ্ত এবং নিয়ন্ত্রিত কোনও অধ্যয়ন নেই। সীমিত সংখ্যক উন্মুক্ত গর্ভাবস্থার ডেটা গর্ভাবস্থায় বা ভ্রূণ / নবজাতকের সন্তানের স্বাস্থ্যের উপর সাময়িক কেটোকোনজলের কোনও বিরূপ প্রভাব নির্দেশ করে না। প্রাণী অধ্যয়নগুলি ডোজগুলিতে প্রজননমূলক বিষাক্ততা দেখিয়েছে যা কেটোকোনজোলের সাময়িক প্রশাসনের সাথে প্রাসঙ্গিক নয়। বুকের দুধ খাওয়ানো নবজাতক / শিশুর উপর কোনও প্রভাব প্রত্যাশিত নয়। অ-গর্ভবতী মানুষের মাথার ত্বকে কেটোকানাজোল শ্যাম্পুর সাময়িক প্রশাসনের পরে কেটোকানাজোলের প্লাজমা ঘনত্ব সনাক্তকরণযোগ্য ছিল না। প্লাজমা স্তরগুলি পুরো শরীরে কেটোকানাজোল শ্যাম্পুর সাময়িক প্রশাসনের পরে সনাক্ত করা হয়েছিল। গর্ভাবস্থায় বা স্তন্যদানের ক্ষেত্রে কেটোকানাজোল শ্যাম্পু ব্যবহারের সাথে সম্পর্কিত কোনও ঝুঁকি নেই। গর্ভাবস্থাকালীন কেটোকনজোল শ্যাম্পু কেবল তখনই ব্যবহার করা উচিত যখন সম্ভাব্য সুবিধা ভ্রূণের সম্ভাব্য ঝুঁকিটিকে ন্যায়সঙ্গত করে। 

মূল্য: ২৩০ 

Products অর্ডার করতে নিচের লিংকে ক্লিক করুন :

https://www.healthpharma.com.bd/search?p=Dancel+Shampoo

Facebook https://www.facebook.com/healthpharmabd/

Call us ☎ : 01304419901

 

Share in Social Media